ভোট পরবর্তী হিংসা অব‍্যাহত : পুড়লো বিজেপির দলীয় কার্যালয় , সংঘর্ষে উত্তেজনা

3rd April 2021 9:17 am বাঁকুড়া
ভোট পরবর্তী হিংসা অব‍্যাহত : পুড়লো বিজেপির দলীয় কার্যালয় , সংঘর্ষে উত্তেজনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  বাঁকুড়ার বড়জোড়া বিধানসভার তাজপুর এলাকার ঘটনা ভোট-পরবর্তী হিংসায় পুড়লো বিজেপির পার্টি  অফিস । 

ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত হল বাঁকুড়া বড়জোড়া বিধানসভার তাজপুর এলাকা । সন্ধ্যেবেলায় তাজপুরের বাগদী পাড়া এলাকায় হঠাৎই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আক্রমণ  করে বলে অভিযোগ । বাগদী পাড়ায় দ্বিতীয় দফার নির্বাচনে ওই এলাকার মানুষজন বিজেপি র  হয়ে ভোটের কাজ করায় ক্ষুব্দ হয় এলাকার তৃণমূল নেতৃত্ব । তারপরে সন্ধ্যা নাগাদ হঠাৎই অতর্কিত হামলা চালায় ওই বাগদি পাড়ার উপরে বলে অভিযোগ করেছেন স্থানীয় রা ।  এলাকায়  পুলিশ উপস্থিত হয়েছে । বিজেপির  একটি কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়া হয় ও শান্তি বাগদী নামে এক বিজেপি কর্মী কে টাঙ্গি দিয়ে আঘাত করা হয় বলে নিমাই বাগদী  অভিযোগ করেন । তৃণমূল এর দুষ্কৃতীরা হাতের লাঠি এবং টাঙি কাটারি নিয়ে তাদের উপরে আক্রমণ চালায় । অন্যদিকে তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে । 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।